আজ, রবিবার | ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | বিকাল ৩:১৫

ব্রেকিং নিউজ :
মাগুরায় রানাকে সমর্থন দিয়ে নির্বাচন ছাড়লেন ভিপি জাহাঙ্গীর শ্রীপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রাজন-সংগ্রামের কর্মীদের মধ্যে সংঘর্ষ জমে উঠেছে শ্রীপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচন মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান

মাগুরার ঘুল্লিয়া গ্রামে ক্ষেতের মধ্যে দিনমজুর নারীর মরদেহ

মাগুরা প্রতিদিন ডটকম :  মাগুরার মহম্মদপুর উপজেলার ঘুল্লিয়া গ্রামের ক্ষেত থেকে সখিনা (৪৫) নামে এক দিনমজুর নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সে ওই গ্রামের আবদুল মালেক শেখের মেয়ে।

গ্রামবাসিরা জানায়, নি:সন্তান বিধবা সখিনা বাবার বাড়ি ঘুল্লিয়া গ্রামে বসবাস করতেন। নিজের ভরণ পোষণ চালাতেন স্থানীয় ইউনিয়ন চেয়ারম্যান মেম্বরদের গ্রামীণ সড়ক সংস্কার কাজ করেই। কিন্তু রবিবার সকালে তার বাড়ি থেকে অন্তত এক কিলোমিটার দূরে হাতিগাড়া ব্রিজের পাশে ক্ষেতের মধ্যে তার মরদেহ পড়ে থাকতে দেখা যায়। পরে খবর পেয়ে মহম্মদপুর থানা পুলিশ লাশটি উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারক বিশ্বাস বলেন, রাতের কোনো এক সময়ে তাকে হত্যা করে সেখানে ফেলে রাখা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তবে কীভাবে এই হত্যাকাণ্ড সংগঠিত হয়েছে এবং এ ঘটনার সঙ্গে জড়িত সেটি উদ্ধারে তদন্ত চলছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology